শাহজালাল মোল্লা নগরকান্দা প্রতিনিধি:ফরিদপুর নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নে আজ ২৫ই  ফেব্রুয়ারি রোজ (শুক্রবার )ছোট কুমারদিয়া “শারদাঞ্জলি ফোরাম” নগরকান্দা উপজেলা শাখার পক্ষ থেকে ৪০টি শিশুর হাতে শারদাঞ্জলি গীতা বিদ্যানিকেতন শুভ উদ্বোধন করা হয়।

“আসুন গীতা পড়ি, গীতার আলোকে জীবন গড়ি”এই পতিপাদ্য সামনে রেখে অনুষ্ঠানটি সাজানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন পরিচালক মডেল গ্রুপ ও সমাজ সেবক বাবু শ্রী কানাই সরকার, বাউশখালী রাধা গোবিন্দ সেবাশ্রমের সভাপতি বাবু শ্রী অনুকুল চন্দ্র বিশ্বাস, সেবায়েত রাধা গোবিন্দ সেবাশ্রম মহারাজ সেবক শরণার্থী, সঞ্চালনা ও উপস্থাপনায় ছিলেন সহকারী শিক্ষক আ:খালেক একাডেমী শ্রী সুব্রত মন্ডল, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন শ্রী সুশান্ত সরকার, নগরকান্দা উপজেলার শারদাঞ্জলি ফোরামের প্রধান আহবায়ক শ্রী রিপন মন্ডল দুর্জয়, উওম চৈধুরী, দেবনাথ মন্ডল, বিধান মন্ডল, সঞ্জয় মন্ডল,জননেতা শ্রী সুকন্ঠ বিশ্বাস, রতন বাড়ই, প্রসেনজিৎ বিশ্বাস সহ অন্যান্য প্রমুখ।

এ সময় বক্তব্য শ্রী কানাই সরকার বলেন,এই অনুষ্ঠানে যোগ দিয়ে আমি আনন্দিত  সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি শারদাঞ্জলি ফোরাম ও এই গ্রামবাসীকে। গীতা শিক্ষা একটি সময়োপযোগী সনাতন ধর্মীয় মূল্যবোধ উজ্জীবিত করে,এই শিক্ষাকে টিকিয়ে রাখার জন্য আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।